শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

দুই নারী যাত্রীকে দলবেঁধে ধর্ষণ করল অটোরিকশা চালকরা

নিজস্ব প্রতিবেদক : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার দেওরাছড়া চা বাগান এলাকায় দুই নারী যাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে সিএনজি অটোরিকশা চালকদের বিরুদ্ধে। শুক্রবার (২০ ডিসেম্বর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই অভিযোগ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে শনিবার দুপুর পর্যন্ত তিনটি সিএনজিসহ সাতজনকে আটক করেছে।

ধর্ষণের শিকার দুই নারী বর্তমানে মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের একজনের বয়স আনুমানিক বয়স ২৮ এবং অন্যজনের ২৪।

ওই দুই নারী জানান, শুক্রবার রাত ৮টার দিকে তারা মৌলভীবাজার শহরের পৌর পার্ক থেকে কমলঞ্জের মুন্সিবাজার যাওয়ার উদ্দেশ্যে সিএনজিচালিত অটোরিকশা রিজার্ভ করেন। তাদের সঙ্গে তিন বছরের একটি শিশু সন্তান ছিল। অটোরিকশাটি নিয়ে কিছু দূর যাওয়ার পর দুইজন যাত্রী তোলেন চালক। তখন দুই নারী বাধা দিলে চালক জানান- এরা তার পরিচিত, বিপদে পড়ছে সামনেই নেমে যাবে। পরে কমলগঞ্জ যাওয়ার পথে দেওরাছড়া চা বাগানের নির্জন যায়গায় তাদের সঙ্গে আরও ৭/৮ জন যোগ দেয়। এ সময় এক নারীকে সাতজন মিলে এবং অন্য নারীকে দুইজন মিলে ধর্ষণ করে।

এরপর দুই নারী কৌশলের আশ্রয় নেন। তারা চালককে বলেন- ‘যা হবার হয়েছে এবার আমাদের দিয়ে আসেন।’ চালক তাদেরকে নিয়ে আবার কমলগঞ্জের মুন্সিবাজারের উদ্দেশে রওয়ানা হলে পথে রহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল মজিদ খানের দোকানে সামনে পৌঁছানোর আগে এক নারী জানান তার একটু জরুরি কাজ আছে, এই দোকানে একটু থামতে হবে। দোকানের সামনে সিএনজি থামানো মাত্র তারা চিৎকার শুরু করেন। এ সময় চালক সিএনজি রেখে পালিয়ে যান। পরে পুলিশ এসে তাদেরকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠায়।

রহিমপুর ইউনিয়নের সাবেক মেম্বার আব্দুল মজিদ খান বলেন, আমার দোকানে ঢুকে তারা অভিযোগ দেয়। এ সময় চালক পালিয়ে যায়। জেনেছি তার নাম ইউসুফ মিয়া, বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বনশ্রী এলাকায়। পরে আমি পুলিশে খবর দেই।

কমলগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান জানান, এ ঘটনায় এখন পর্যন্ত সাতজন অভিযুক্তকে তিনটি সিএনজিসহ আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে যাদের নাম আসবে তাদের আটক করা হবে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে। মামলার পর আটকদের গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com